শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

চোরাই মোটর সাইকেল সহ চোর চক্রের সদস্য আলী সরদার গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর পাংশায় চোরাই মোটরসাইকেল সহ আলী সরদার (৩৫) একজন কে গ্রেপ্তার করেছে পাংশা মডেল থানা পুলিশ। আলী সরদার উপজেলার নারায়রপুর গ্রামের শৈয়ব আলী সরদারের ছেলে।

পাংশা মডেল থানার পরিদর্শক(তদন্ত) উত্তর কুমার ঘোষ বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি পাংশায় দীর্ঘদিন ধরে চোরাই মোটরসাইকেল বেচাকেনা করে আসছিল আলী সরদার। বৃহস্পতিবার পৌরসভার মৈশালা বড়গাছি বাসষ্ট্যান্ড থেকে একটি চোরাই মোটরসাইকেল (ইয়ামাহা)সহ তাকে আটক করে পাংশা মডেল থানা পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই দিপঙ্কর বলেন, চোরাই মোটরসাইকেল নিজ হেফাজতে রাখার দায়ে থানার উপপরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান বাদি হয়ে ৪১৩ ধারায় একটি মামলা দায়ের করে এবং আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg