শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

রাজবাড়ীতে সপ্তাহব্যাপী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ শুরু

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

মুজিব বর্ষে শপথ করি, দুর্যোগে জীবন-সম্পদ রক্ষা করি’ – এই প্রতিপাদ্য সামনে রেখে বৃহস্পতিবার (৪ নভেম্বর) সারা দেশ সহ রাজবাড়ীতে শুরু হয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১।

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনে সকাল সাড়ে দশটায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২১-এর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি, বিশেষ অতিথি হিসাবে ছিলেন রাজবাড়ী জেলার সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, রাজবাড়ী পৌর মেয়র আলমগীর শেখ তিতু, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুর রহমান, জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা সৈয়দ আরিফুল হক, হেদায়েত আলী সোহরাব। এছাড়া বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রী সহ অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা অগ্নিকাণ্ড, সড়ক দূর্ঘটনাসহ দুর্যোগে মানুষের সেবা করে যা‌চ্ছেন। অধিকাংশ ক্ষেত্রেই জীবনের ঝুঁ‌কি নিয়ে কাজ করেন তারা। সাহসী এই কর্মীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান বক্তারা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg