শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

গোয়ালন্দে বিদ্রোহী প্রার্থী মোহাম্মদ আলীকে আ.লীগ থেকে বহিষ্কার।

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

0Shares

ষ্টাফ রিপোর্টার

রাজবাড়ীর গোয়ালন্দের ছোটভাকলা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী মিয়াকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়।

বিপ্লব ঘোষ  বলেন, মোহাম্মদ আলী মিয়া দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে ছোটভাকলা ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। যেহেতু তিনি দলীয় সিদ্ধান্ত না মেনে নির্বাচনে অংশগ্রহণ করছেন, সে কারণে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী তাঁকে দল থেকে বহিষ্কারর করা হয়েছে।

এর আগে তিনি গোয়ালন্দ উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও ছোটভাকলা ইউপিতে দুবার চেয়ারম্যান ছিলেন। ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ছোটভাকলা ইউপি নির্বাচনে তিনি বিদ্রোহী প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। নির্বাচনে তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ–মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আমজাদ হোসেন।

 

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg