শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

পাংশায় জঙ্গিবাদ সন্ত্রাস প্রতিরোধ এবং আইন শৃঙ্খলা কমিটির বিশেষ সভা

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৩ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর পাংশায় জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধ কমিটি এবং আইন শৃঙ্খলা কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে ৩ নভেম্বর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে এ বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পৌর মেয়র ওয়াজেদ আলী মন্ডল, পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান, উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা নুজহাত তাসনীম আওন, পাংশা আওয়ামীলীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়নের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, শাহজুই কামিল মাদরাসার ভাইস প্রিন্সিপাল ড. খন্দকার মোহাম্মদ মাহবুবুর রহমান, সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আওয়াবুল্লাহ ইব্রাহিম, জেলা পরিষদের সদস্য উত্তম কুমার কুন্ডু সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলার বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধানবৃন্দ, স্কুল-কলেজের শিক্ষকবৃন্দ এবং উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ প্রমূখ।

সভায় সাম্প্রতিক বিভিন্ন স্থানে ঘটে যাওয়া সাম্প্রদায়িক বিষয় নিয়ে আলাপ আলোচনা করা হয়। এবং যেকোনো ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠান করতে হলে প্রশাসনের অনুমতিক্রমে করতে হবে। কোন অনুষ্ঠানে উস্কানিমূলক কথাবার্তা বলা যাবে না যদি কেউ বলে থাকে তাকে অবশ্যই আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg