শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

রাজবাড়ীতে আচরণবিধি লঙ্ঘনের দায়ে চেয়ারম্যান প্রার্থী ও সদস্যকে জরিমানা

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৭০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোটভকলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আমজাদ হোসেন ও সদস্য প্রার্থী আবদুর রহমানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার(১ নভেম্বর) রাতে তাদের উভয়কেই ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়,ছোট ভকলা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আমজাদ হোসেন তার নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে নৌকার বিলবোর্ড স্থাপন করে আলোকসজ্জা করেছেন।যা নির্বাচনের আচরণবিধি লঙ্ঘনের মধ্যে পড়ে। তাই রাত ৯ টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রের ও সহকারী কমিশনার ভূমি মো. রফিকুল ইসলাম ভ্রাম্যমান আদালত বসিয়ে তাকে ৫ হাজার টাকা জরিমানা করে।
অপরদিকে একই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী আবদুর রহমান রাত সাড়ে ৮ টার পর তার সমর্থক ও লোকজন নিয়ে নির্বাচনী এলাকায় মিছিল ও শোডাউন করে।যা নির্বাচনের আচরণবিধির লঙ্ঘনের মধ্যে পড়াই ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকেও ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আমজাদ হোসেন বলেন, আমার পোস্টারে কেউ আলোকসজ্জা করেছে কিনা এই বিষয়টি আমার জানা ছিলো না। আমার প্রতিপক্ষ ষড়যন্ত্র করে এই কাজটা করতে পারে বলে আমি ধারণা করছি।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোয়ালন্দে ইউপি নির্বাচনে অনেকেই আচরণবিধি লঙ্ঘন করছে।কেউ পোস্টারে আলোকসজ্জা করেছে আবার কেউ রাত ৮ টার পর প্রচারণা চালাচ্ছে। তাই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আমরা অভিযান পরিচালনা করছি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg