শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

পাংশা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক কমিটি নিয়ে সমালোচনার ঝড়

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৫১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর পাংশা উপজেলার পূজা উদযাপন পরিষদের নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সুব্রতকুমার দাস সাগর আহবায়ক ও ভজ গোবিন্দ দে কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে জেলা কমিটি।

নতুন এই আহ্বায়ক কমিটি কে নিয়ে হিন্দু সম্প্রদায়ের নেতৃবর্গের মাঝে ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। বেশকিছু ইউনিয়ন পরিষদের নেতৃবর্গ ক্ষোভ প্রকাশ করে বলেন এই কমিটি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের গঠনতন্ত্র লংঘন করে কমিটি গঠন করা হয়েছে। তাদের দাবি কমিটি বিলুপ্ত করার আগে কোন বর্ধিত সভা করা হয়নি এমনকি পূর্বের কমিটিকে লিখিতভাবে কোন অভিযোগও করা হয়নি।

তারা আরো বলেন একটি মহলের স্বার্থ হাসিল করার জন্য ঘরের মধ্যে বসে এই কমিটি গঠন করা হয়েছে। যার ফলশ্রুতিতে পাংশার হিন্দু সম্প্রদায়ের মধ্যে দ্বিধাবিভক্তি সৃষ্টি হওয়ার জোরালোভাবে সম্ভাবনা তৈরি হয়েছে।

এবিষয়ে নতুন আহ্বায়ক কমিটির সদস্য সচিব ভজ গোবিন্দ দে বলেন। কমিটি গঠন করা সম্পর্কে আমি অবগত না, তবে জেলা কমিটি আমাকে সদস্যসচিব করে একটি চিঠি প্রেরণ করেছে। এর থেকে বেশি কিছু তিনি জানেন না।

নতুন কমিটির আহবায়ক সুব্রতকুমার দাস সাগর বলেন ২ বছর আগে কমিটি গঠন করা হয়েছিল। উক্ত কমিটির সভাপতি ছিলেন নির্মল কুমার কুন্ডু ও সম্পাদক দীপক কুন্ডু। সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য জেলা কমিটি আমাকে আহ্বায়ক করে একটি চিঠি দিয়েছে। তবে কোনো বর্ধিত সভা বা মিটিং করা হয়নি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg