শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

পাংশা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক কমিটি নিয়ে সমালোচনার ঝড়

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৮২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১ নভেম্বর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর পাংশা উপজেলার পূজা উদযাপন পরিষদের নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সুব্রতকুমার দাস সাগর আহবায়ক ও ভজ গোবিন্দ দে কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে জেলা কমিটি।

নতুন এই আহ্বায়ক কমিটি কে নিয়ে হিন্দু সম্প্রদায়ের নেতৃবর্গের মাঝে ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। বেশকিছু ইউনিয়ন পরিষদের নেতৃবর্গ ক্ষোভ প্রকাশ করে বলেন এই কমিটি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের গঠনতন্ত্র লংঘন করে কমিটি গঠন করা হয়েছে। তাদের দাবি কমিটি বিলুপ্ত করার আগে কোন বর্ধিত সভা করা হয়নি এমনকি পূর্বের কমিটিকে লিখিতভাবে কোন অভিযোগও করা হয়নি।

তারা আরো বলেন একটি মহলের স্বার্থ হাসিল করার জন্য ঘরের মধ্যে বসে এই কমিটি গঠন করা হয়েছে। যার ফলশ্রুতিতে পাংশার হিন্দু সম্প্রদায়ের মধ্যে দ্বিধাবিভক্তি সৃষ্টি হওয়ার জোরালোভাবে সম্ভাবনা তৈরি হয়েছে।

এবিষয়ে নতুন আহ্বায়ক কমিটির সদস্য সচিব ভজ গোবিন্দ দে বলেন। কমিটি গঠন করা সম্পর্কে আমি অবগত না, তবে জেলা কমিটি আমাকে সদস্যসচিব করে একটি চিঠি প্রেরণ করেছে। এর থেকে বেশি কিছু তিনি জানেন না।

নতুন কমিটির আহবায়ক সুব্রতকুমার দাস সাগর বলেন ২ বছর আগে কমিটি গঠন করা হয়েছিল। উক্ত কমিটির সভাপতি ছিলেন নির্মল কুমার কুন্ডু ও সম্পাদক দীপক কুন্ডু। সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য জেলা কমিটি আমাকে আহ্বায়ক করে একটি চিঠি দিয়েছে। তবে কোনো বর্ধিত সভা বা মিটিং করা হয়নি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg