শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৪২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৫ আগস্ট, ২০২০

0Shares

বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া তার স্ত্রী এবং পুত্রও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

প্রথমে নূরে আলম সিদ্দিকী হক, তার স্ত্রী এবং পুত্র ঠান্ডা ও জ্বরে আক্রান্ত হয়। গত ৩১ জুলাই রাজধানীর ঢাকা আইসিডিডিআরবিতে নমুনা পরীক্ষা করাতে দেয়। নমুনা পরীক্ষায় রেজাল্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি হোমআইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন৷ বর্তমানে তারা শারীরিক ভাবে মোটামুটি সুস্থ আছেন।

রাজবাড়ী টেলিগ্রাফের সম্পাদক গাজী সাইফুল ইসলাম টেলিফোনে তার সাথে যোগাযোগ করেন এবং তার সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন। এবং তার সুস্থতা কামনায় দোয়া করেন। এসময় নূরে আলম সিদ্দিকি হক রাজবাড়ী টেলিগ্রাফের মাধ্যমে দেশবাসীর কাছে দোয়া চান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg