শিরোনাম
রাজবাড়ীতে নতুন করে ৩ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন ফ্রান্সে মহানবি হযরত মুহাম্মদ (স.)এর ব্যঙ্গ চিত্র প্রকাশের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ মিছিল পাংশায় পদ্মা নদীতে জেলের জালে ধরা পড়ল ১৭ কেজি ওজনের বাগাড় মাছ মার্কিন নির্বাচনে আগাম ভোট দিয়েছেন ৮ কোটির বেশি মানুষ রাজবাড়ী – ভাঙ্গা রুটে মধুমতি এক্সপ্রেস আজ থেকে চলাচল শুরু আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) সর্বাধিক অনলাইন ক্লাস গ্রহণ করায় রাজবাড়ীতে দশ জন শিক্ষককে সন্মাননা স্মারক প্রদান ফ্রান্সে মোহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ ফ্রান্সে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গোয়ালন্দে বিক্ষোভ সমাবেশ রাজবাড়ীতে কোর্ট হাজতে আসামীর আত্মহত্যা

দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক করোনায় আক্রান্ত

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ৭৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৫ আগস্ট, ২০২০

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া তার স্ত্রী এবং পুত্রও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

প্রথমে নূরে আলম সিদ্দিকী হক, তার স্ত্রী এবং পুত্র ঠান্ডা ও জ্বরে আক্রান্ত হয়। গত ৩১ জুলাই রাজধানীর ঢাকা আইসিডিডিআরবিতে নমুনা পরীক্ষা করাতে দেয়। নমুনা পরীক্ষায় রেজাল্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি হোমআইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন৷ বর্তমানে তারা শারীরিক ভাবে মোটামুটি সুস্থ আছেন।

রাজবাড়ী টেলিগ্রাফের সম্পাদক গাজী সাইফুল ইসলাম টেলিফোনে তার সাথে যোগাযোগ করেন এবং তার সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন। এবং তার সুস্থতা কামনায় দোয়া করেন। এসময় নূরে আলম সিদ্দিকি হক রাজবাড়ী টেলিগ্রাফের মাধ্যমে দেশবাসীর কাছে দোয়া চান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর