শিরোনাম
মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা

দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৫৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৫ আগস্ট, ২০২০

0Shares

বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া তার স্ত্রী এবং পুত্রও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

প্রথমে নূরে আলম সিদ্দিকী হক, তার স্ত্রী এবং পুত্র ঠান্ডা ও জ্বরে আক্রান্ত হয়। গত ৩১ জুলাই রাজধানীর ঢাকা আইসিডিডিআরবিতে নমুনা পরীক্ষা করাতে দেয়। নমুনা পরীক্ষায় রেজাল্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি হোমআইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন৷ বর্তমানে তারা শারীরিক ভাবে মোটামুটি সুস্থ আছেন।

রাজবাড়ী টেলিগ্রাফের সম্পাদক গাজী সাইফুল ইসলাম টেলিফোনে তার সাথে যোগাযোগ করেন এবং তার সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন। এবং তার সুস্থতা কামনায় দোয়া করেন। এসময় নূরে আলম সিদ্দিকি হক রাজবাড়ী টেলিগ্রাফের মাধ্যমে দেশবাসীর কাছে দোয়া চান।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg