শিরোনাম
মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা এক ঘন্টার প্রতীকী ইউএনও হলেন ফারজানা আক্তার

পাংশায় বিনামূল্যে ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীর পাংশা উপজেলার যশাই ইউনিয়নে বিনামূল্যে ব্লাড গ্রুপিং ও ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। ২৫ অক্টোবর সোমবার আমাদের যশাই এডমিন প্যানেলের আয়োজনে যশাই ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি ও আমাদের যশাই এডমিন প্যানেলের সমন্বয়ক কামাল আল মামুনের সভাপতিত্বে এই ফ্রী ব্লাড গ্রুপ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইয়নও) মোহাম্মাদ আলী, সিনিয়র সহকারী পুলিশ সুপার পাংশা সার্কেল সুমন কুমার সাহা, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাসুদুর রহমান, পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাসানাত আল মতিন, যশাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু খান, সহ স্বেচ্ছাসেবীরা।

এসময় বিনামূল্যে ছাত্র-ছাত্রীদের রক্ত পরীক্ষা করে যার যার রক্তের গ্রুপ জানিয়ে দেওয়া হয়।

অতিথরা বলেন আমাদের যশাই এডমিন প্যানেল। একটি অরাজনৈতিক সংগঠন নিঃসন্দেহে একটি ভাল কাজ। আমরা উপজেলা পর্যায়ে থেকে সবসময় তাদের পাশে থাকব। এবং সব ধরনের সাহায্য সহযোগিতা দিয়ে তাদেরকে উৎসাহিত করব। যেন তারা বিনামূল্যে রক্ত দিয়ে মানুষের জীবন বাঁচাতে পারে। বিভিন্ন সময় অনলাইনের মাধ্যমে হতদরিদ্রদের মাঝে সাহায্য-সহযোগিতা করে থাকেন সংগঠনটি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg