শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

রাজবাড়ীতে দেশীয় লোহার তৈরি রিভলবারসহ আটক ২

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীতে দেশীয় লোহার তৈরি একটি পুরাতন রিভলবারসহ দুইজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি পুরাতন অ্যান্ড্রয়েড ওয়ালটন মোবাইল সেট এবং একটি প্লাস্টিকের বাজারের ব্যাগ জব্দ করা হয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- ঝিনাইদহের শৈলকুপার ধাওড়া গ্রামের মৃত আব্দুর রউফ জোয়াদ্দারের ছেলে মো. শিহাব উদ্দিন জোয়াদ্দার (৩৮) এবং মাগুরার শ্রীপুরের তেতুলবাড়ীয়া গ্রামের অমল মণ্ডলের ছেলে অসিত কুমার মণ্ডল (৩৫)।

রাজবাড়ী জেলা গোয়ান্দা পুলিশ সূত্রে জানা যায়, রোববার (২৪ অক্টোবর) বিকেল ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোহাম্মদ মোজাম্মেল হক, এএসআই মো. আব্দুল লতিফ এবং সঙ্গীয় ফোর্সসহ কালুখালী থানার বি-কয়া টু জামালপুর বেরি বাঁধ রোডের দক্ষিণ নগর বাথান সাকিনস্থ জনৈক মো. আলীম মণ্ডলের বাড়ির সামনে পাকা রাস্তার ওপর থেকে দেশীয় তৈরি একটি রিভলবারসহ আসামিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানা যায়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg