শিরোনাম
সরকারের মহাপ্রকল্প থাকলেও পদ্মায় চলছে অবৈধ বালু উত্তোলন। অফিস ফাঁকি দিয়ে নারী নিয়ে স্পা সেন্টারে জেলা রেজিস্ট্রার! মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র

রাজবাড়ীতে দেশীয় লোহার তৈরি রিভলবারসহ আটক ২

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৬৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

রাজবাড়ীতে দেশীয় লোহার তৈরি একটি পুরাতন রিভলবারসহ দুইজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি পুরাতন অ্যান্ড্রয়েড ওয়ালটন মোবাইল সেট এবং একটি প্লাস্টিকের বাজারের ব্যাগ জব্দ করা হয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- ঝিনাইদহের শৈলকুপার ধাওড়া গ্রামের মৃত আব্দুর রউফ জোয়াদ্দারের ছেলে মো. শিহাব উদ্দিন জোয়াদ্দার (৩৮) এবং মাগুরার শ্রীপুরের তেতুলবাড়ীয়া গ্রামের অমল মণ্ডলের ছেলে অসিত কুমার মণ্ডল (৩৫)।

রাজবাড়ী জেলা গোয়ান্দা পুলিশ সূত্রে জানা যায়, রোববার (২৪ অক্টোবর) বিকেল ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোহাম্মদ মোজাম্মেল হক, এএসআই মো. আব্দুল লতিফ এবং সঙ্গীয় ফোর্সসহ কালুখালী থানার বি-কয়া টু জামালপুর বেরি বাঁধ রোডের দক্ষিণ নগর বাথান সাকিনস্থ জনৈক মো. আলীম মণ্ডলের বাড়ির সামনে পাকা রাস্তার ওপর থেকে দেশীয় তৈরি একটি রিভলবারসহ আসামিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানা যায়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg