শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

রাজবাড়ীর কালুখালী ও বালিয়াকান্দির ১৪ ইউপিতে মনোনয়ন পেয়েছেন যারা

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

তৃতীয় ধাপে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ৭টি এবং কালুখালী উপজেলার ৭টিসহ মোট ১৪ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে অনেককেই দেখা যায়।

তবে কেন্দ্রীয় গত ২৩ অক্টোবর বিকালে কেন্দ্রীয় আওয়ামীলীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মুলতবি সভায় রাজবাড়ীর বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার ১৪টি ইউনিয়নে দলীয় প্রার্থী ঘোষনা করা হয়েছে।
ঘোষিত প্রার্থীরা হলো-

বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মোঃ জহুরুল ইসলাম।

বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান (মাস্টার)।

বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামিলীগের সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ রেজাউল করিম।

বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মতিয়ার রহমান।

বালিয়াকান্দি উপজেলার বালিয়াকান্দি সদর ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখ।

বালিয়াকান্দি উপজেলার জংগল ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি কল্লোল কুমার বসু।

বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন।

কালুখালি উপজেলার রতনদিয়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান মেহেদি হাচিনা পরভিন।

কালুখালি উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান মোছাঃ হালিমা বেগম।

কালুখালি উপজেলার মদাপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি এবিএম রোকনুজ্জামান।

কালুখালি উপজেলার কালিকাপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ আতিউর রহমান।

কালুখালি উপজেলার মাঝবাড়ি ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম।

কালুখালি উপজেলার সাওরাইল ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান সাওরাইল শহিদুল ইসলাম৷

কালুখালি উপজেলার মৃগী ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম এ মতিন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg