শিরোনাম
মানব পাচার মামলা: দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি আসামীরা মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন: সভাপতি আমিনুল, সম্পাদক নুরুজ্জামান গোয়ালন্দে ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাজী ছালামের বিরুদ্ধে বাল্যবিয়ে পড়ানোসহ নানা অভিযোগ গোয়ালন্দে পানিতে ডুবে নির্মাণ শ্রমিকের মৃত্যু গোয়ালন্দে বিদেশে পাঠানোর প্রলোভনে বাগানে নিয়ে এক নারীকে গণধর্ষনের অভিযোগ কৃষকের বাড়ি নির্মাণে আ.লীগ নেতার চাঁদা দাবি, থানায় অভিযোগ ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে পেটালো সাবেক ২ ছাত্র গোয়ালন্দে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা বাড়ছে ভাসমান ভিক্ষুকের সংখ্যা

রাজবাড়ীর কালুখালী ও বালিয়াকান্দির ১৪ ইউপিতে মনোনয়ন পেয়েছেন যারা

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৩১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টারঃ

তৃতীয় ধাপে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ৭টি এবং কালুখালী উপজেলার ৭টিসহ মোট ১৪ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে অনেককেই দেখা যায়।

তবে কেন্দ্রীয় গত ২৩ অক্টোবর বিকালে কেন্দ্রীয় আওয়ামীলীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মুলতবি সভায় রাজবাড়ীর বালিয়াকান্দি ও কালুখালী উপজেলার ১৪টি ইউনিয়নে দলীয় প্রার্থী ঘোষনা করা হয়েছে।
ঘোষিত প্রার্থীরা হলো-

বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মোঃ জহুরুল ইসলাম।

বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান (মাস্টার)।

বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামিলীগের সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ রেজাউল করিম।

বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মতিয়ার রহমান।

বালিয়াকান্দি উপজেলার বালিয়াকান্দি সদর ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখ।

বালিয়াকান্দি উপজেলার জংগল ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি কল্লোল কুমার বসু।

বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন।

কালুখালি উপজেলার রতনদিয়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান মেহেদি হাচিনা পরভিন।

কালুখালি উপজেলার বোয়ালিয়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান মোছাঃ হালিমা বেগম।

কালুখালি উপজেলার মদাপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি এবিএম রোকনুজ্জামান।

কালুখালি উপজেলার কালিকাপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ আতিউর রহমান।

কালুখালি উপজেলার মাঝবাড়ি ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম।

কালুখালি উপজেলার সাওরাইল ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান সাওরাইল শহিদুল ইসলাম৷

কালুখালি উপজেলার মৃগী ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম এ মতিন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg